Hot News

6/recent/ticker-posts

সিলেটে গরুবাহী ট্রাক ছিনতাইয়ের অভিযোগ, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ২



 সিলেটে গরুবাহী ট্রাক ছিনতাইচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ দুজন গ্রেপ্তার

সিলেটের লাক্কাতুরা ট্রাকস্ট্যান্ড এলাকা থেকে গত সোমবার রাতে গরুবাহী একটি ট্রাক ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি মোটরসাইকেল এবং একটি চাকু জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন সিলেটের পশ্চিম পীর মহল্লা এলাকার তোফাজ্জুল হোসেন (২১) এবং মো. উমর ফারুক (২০)। তোফাজ্জুল সিলেট বিমানবন্দর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ ও ট্রাকচালকের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার বিকেলে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে সুয়াইবুর রহমান তিনটি গরু কিনে ট্রাকচালক সোলেমান আহমদকে নিয়ে সিলেটের দিকে যাচ্ছিলেন। গরুর রাখাল জাহাঙ্গীর আলমও তাঁদের সঙ্গে ছিলেন। রাত ১০টার দিকে সিলেট-বিমানবন্দর সড়কে চারটি মোটরসাইকেলে আসা কয়েকজন যুবক অস্ত্র দেখিয়ে ট্রাক থামানোর চেষ্টা করে। কিন্তু ট্রাকচালক ট্রাক না থামিয়ে সিলেটের দিকে চলতে থাকেন। একপর্যায়ে লাক্কাতুরা ট্রাকস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মোটরসাইকেল আরোহীরা ট্রাককে ঘিরে ধরে।

মোটরসাইকেল আরোহীরা অস্ত্রের ভয় দেখিয়ে গরুর ট্রাকটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ট্রাকচালক ও অন্যরা চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তোফাজ্জুল হোসেনকে মোটরসাইকেলসহ আটক করে। অন্যরা তিনটি মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তোফাজ্জুলকে পুলিশের হাতে তুলে দেন। এরপর পুলিশ রাতে অভিযান চালিয়ে লাক্কাতুরা এলাকা থেকে উমর ফারুককে গ্রেপ্তার করে এবং তাঁর কাছ থেকে চাকু জব্দ করে।

এ ঘটনায় সোমবার রাতে সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল গফুর বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ জানান, তোফাজ্জুল হোসেনের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি তিনি শুনেছেন এবং এ ঘটনায় তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাঁদের আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।